ঢাকাSaturday , 28 August 2021

মানিকগঞ্জের ঘিওরে যুবলীগ আয়োজিত দোয়া ও আলোচনা সভা

Link Copied!

মামুন আব্দুল্লাহ, মানিকগঞ্জ থেকে: মানিকগঞ্জের ঘিওর উপজেলায় আওয়ামী যুবলীগের উদ্যোগে জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকেলে ঘিওর পাইলট উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ বাবুল বেপারীর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- মানিকগঞ্জ -১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এ.এম নাঈমুর রহমান দুর্জয়।

ঘিওর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মোঃ শরিফুল ইসলাম শরিফ এর সঞ্চালনায় এ সময় আরোও বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এ্যাডঃ গোলাম মহীউদ্দীন, সাধারন সম্পাদক বীরমুক্তিযোদ্ধা এ্যাডঃ আব্দুস সালাম, যুগ্ম-সাধারন সম্পাদক কাজী এনায়েত হোসেন টিপু, সাংগঠনিক সম্পাদক আবু মোঃ তায়েবুর রহমান টিপু, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আব্দুল আলীম মিন্টু, জেলা যুবলীগের আহবায়ক মোঃ আব্দুর রাজ্জাক রাজা, জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মাহবুবুর রহমান জনিসহ জেলা ও উপজেলা যুবলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সবার আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত করা হয়। পরে দুস্থদের মাঝে খাবার বিতরণ করা হয়।