ঢাকাMonday , 23 August 2021

ঝিনাইদহ কালিগঞ্জ ১৫ই আগস্ট ও ২১শে আগস্ট উপলক্ষে বারো বাজার ইউনিয়ন ৬নং ওয়ার্ড দোয়া ও মিলাদ মাহফিল

Link Copied!

মো. আবু সুফিয়ান শান্তি, ঝিনাইদহ জেলা প্রতিনিধি:: ১৫ই আগস্ট ও ২১শে আগস্ট উপলক্ষে বারো বাজার ইউনিয়ন ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলা ৪ আসন মাননীয় জাতীয় সংসদ সদস্য, আনোয়ারুল আজিম আনার। আরও উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা শাখা, আওয়ামী লীগের সহ সভাপতি ও কালীগঞ্জ উপজেলা পরিষদের সুযোগ্য চেয়ারম্যান, এস. এম. মো. জাহাঙ্গীর সিদ্দিকী ঠান্ডু, এছাড়া উপস্থিত ছিলেন।

ঝিনাইদহ কালীগঞ্জ উপজেলা পরিষদের সুযোগ্য ভাইস চেয়ারম্যান, মোঃ শিবলী নৌমানী,ও উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা শাখা,আওয়ামী লীগের প্রচার সম্পাদক ও ১নং সুন্দর পুর দুর্গাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান,ও বীর মুক্তিযোদ্ধা মোঃ ওহিদুজ্জামান (ওদু) উপস্থিত ছিলেন, ৯ নং বারো বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ সহ উপস্থিত ছিলেন কালীগঞ্জ উপজেলা শাখা, ছাত্রলীগের সভাপতি মোঃ নাজমুল হোসেন নাজিম ও কালীগঞ্জ উপজেলা শাখা, ছাত্র লীগের সাধারণ সম্পাদক মোঃ সুমন হোসেন।

উপস্থিত ছিলেন, রাখালগাছি ইউনিয়ন সাবেক যুব লীগের সভাপতি ও বর্তমান রাখালগাছি ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও ১১ নং রাখাল গাছি ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ইজ্জত আলী।

আজকের এই অনুষ্ঠানে সভাপতিত্বে করেন,৯ নং বারো বাজার ইউনিয়ন সাবেক চেয়ারম্যান ও বারো বাজার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মাহবুবুর রহমান (রঞ্জু)।

এছাড়া উপস্থিত ছিলেন বারো বাজার ক্যাম্পের কর্মকর্তা ও পুলিশ সদস্য গণ, সহ বারো বাজার ইউনিয়ন কৃষক লীগের সভাপতি,মোঃ আশরাফুল ইসলাম। আরও উপস্থিত ছিলেন ৯ নং বারো বাজার ইউনিয়ন যুব লীগের যুগ্ন সাধারন সম্পাদক,মোঃ সুমন হোসেন।

উপস্থিত ছিলেন, বারো বাজার ইউনিয়ন যুব লীগের সাংগঠনিক সম্পাদক, মোঃ জাহিদুল ইসলাম জাহিদ। এছাড়া বারো বাজার ইউনিয়ন পরিষদের (সচিব) গৌতম বিশ্বাস ও বারো বাজার ইউনিয়ন শ্রমিক লীগের সভাপতি মোঃ শাহারুল ইসলাম।

এছাড়া উপস্থিত ছিলেন, বারো বাজার ইউনিয়ন পরিষদের ১২টি মেম্বার সদস্য ও দফাদার, গ্রাম পুলিশ,আরও উপস্থিত ছিলেন। কালীগঞ্জ উপজেলা শাখা (সাবেক) ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ সোহানুর রহমান সোহান, সহ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বারো বাজার ইউনিয়ন গণ্যমান্য ব্যক্তিবর্গ ও মুক্তিযোদ্ধা, বুদ্ধিজীবী,সাংবাদিকও বারো বাজার ইউনিয়ন বিভিন্ন জায়গার ওয়ার্ড, আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, সহ অন্যান্য আওয়ামী লীগের অঙ্গ সংগঠন, যুব লীগ, ছাত্র লীগ, ছাত্র লীগ, স্বেচ্ছাসেবক লীগ, শ্রমিক লীগ সদস্য বৃন্দ উপস্থিত ছিলেন।

আজকের এই ২১শে আগস্ট ২৪ জন নিহত পরিবারের দোয়া ও মিলাদ মাহফিলে শেষে ৫ হাজার পেকেট খাবার বিতরণ করেন।
আজকের এই অনুষ্ঠানে পরিচালনা করেন, ৯ নং বারো বাজার ইউনিয়ন যুব লীগের সভাপতি মোঃ সাইফুল কবির।