ঢাকাThursday , 19 August 2021

নিঝুম রুবিনার দামী গাড়ি কেনা নিয়ে চলছে সমালোচনা আর গুঞ্জন

Link Copied!

মারুফ সরকার, বিনোদন প্রতিনিধি:: মাদক মামলায় কারাবন্দি চিত্রনায়িকা পরীমণির বিলাসবহুল মাজেরাতি গাড়ি নিয়ে এমনিতেই আলোচনা-সমালোচনার শেষ নেই। ঠিক এমন সময়েই শখের ব্র্যান্ড নিউ জিপ গাড়ি ঘরে তুললেন নিঝুম রুবিনা নামের একজন নায়িকা।

সম্প্রতি তিনি মেঘনা অটোমোবাইলস থেকে কিয়া মোটরসের বিলাসবহুল কিয়া সনেট-২০২১ মডেলের একটি গাড়ি কিনেছেন। এটির বর্তমান বাজার মূল্য ৪৬ লাখ টাকা বলে জানা গেছে। যদিও এই নায়িকার দাবি-গাড়িটি তিনি ৪৩ লাখ টাকা দিয়ে কিনেছেন। কেনার পর তিনি গাড়ির ছবি নিজের সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ করেন।

মূলত এর পরেই তার এমন দামী গাড়ি কেনা নিয়ে গুঞ্জন শুরু হয়েছে। অবশ্য এই নায়িকা তার গাড়ি কেনা নিয়ে গণমাধ্যমে মুখ খুলেছেন।

এই ব্র্যান্ড নিউ গাড়ি কেনা প্রসঙ্গে নিঝুম রুবিনা জানান, তার নতুন গাড়িটির মডেল ‘কিয়া সনেট ২০২১’। এটি তিনি ৪৩ লাখ টাকায় কিনেছেন। গাড়িটি তিনি অনলাইনে অর্ডার করে দীর্ঘ প্রতীক্ষার পর পেয়ে ভীষণ উচ্ছ্বসিত বলে জানান।

তিনি বলেন, ঈদের আগেই গাড়িটি পাওয়ার কথা ছিল। কিন্তু লকডাউনের কারণে দেরি হয়ে গেলো। অনেকদিন অপেক্ষার পর শখের গাড়িটি পেয়ে অন্যরকম ভালো লাগা কাজ করছে।

জানা যায়, দামী জিপ গাড়িটি কেনার পর অনেকেই প্রশ্ন তুলছেন। কীভাবে গাড়িটি কিনলেন বা তার আয়ের উৎস কী ? প্রসঙ্গে নিঝুম রুবিনা বলেন, গাড়িটি কেনার জন্য ব্যাংক লোন নিয়েছি। এছাড়া আমার ব্যবহৃত পুরনো গাড়িটা ১৭ লাখ টাকায় বিক্রি করেছি। লোন নিয়েছি ১৮ লাখ টাকা। আর বাকি ৮ লাখ টাকা আমি নিজের সঞ্চয় থেকে এড করেছি। এতো বছর ধরে কাজ করছি ৮ লাখ টাকা থাকাতো কোনো ব্যাপার না। আশা করি, এখন আর কোনো প্রশ্ন থাকবে না গাড়ি কেনা নিয়ে।

নিঝুম রুবিনা ২০১২ সাল থেকে শোবিজে কাজ করছেন। শুরুতে তিনি কয়েকটি বিজ্ঞাপনচিত্রে মডেল হয়েছেন। এরপর তিনি চলচ্চিত্রের নায়িকা হন। অভিনীত প্রথম ছবি – এর বেশি ভালোবাসা যায় না মুক্তি পায় ২০১৩ সালে। দীর্ঘ আট বছরে তিনি হাতে গোনা কয়েকটি ছবিতে অভিনয় করেছেন। এগুলো হলো – মেঘকন্যা, মিয়া বিবি রাজি, অনেক সাধনার পরে, ভালোবাসা ডটকম, পোস্টমাস্টার ৭১। অস্তিত্ব নামের একটি ছবিতে তিনি শাকিব খানের সঙ্গে সেকেন্ড নায়িকার চরিত্রে অভিনয় করেছেন।

বর্তমানে তার হাতে নতুন কোন ছবি নেই। তবে বনশ্রীতে নিজের নামে একটি বিউটি পার্লার চালান এই নায়িকা। শোবিজ ক্যারিয়ারে সাফল্য না পেলেও তিনি বিভিন্ন কারণে আলোচিত। আর এই করোনা পরিস্থিতিতেও ব্র্যান্ড নিউ দামী জিপ কিনে নিঝুম রুবিনা এখন শুধু আলোচিতই নন, তার আয় – উপার্জন নিয়ে চলছে বিস্তর সমালোচনা আর গুঞ্জন।