ঢাকাসোমবার , ১২ ফেব্রুয়ারি ২০২৪

আমাদের সম্পর্কে

বাংলা ভাষার ডেইল নিউজ পোর্টাল টোয়েন্টিফোরের পথচলা শুরু ২০২০ সালের ১১ জুন। ডিজিটাল মাধ্যমে বস্তুনিষ্ঠ ও প্রাসঙ্গিক কনটেন্ট পরিবেশন করে দেশের শীর্ষস্থানীয় নিউজ মিডিয়া ব্র্যান্ড হওয়ার লক্ষ্য নিয়ে আমরা যাত্রা শুরু করেছি। ‘বস্তুনিষ্ঠ সংবাদ প্রতিক্ষণ’ স্লোগান নিয়ে দেশের সব জেলা এবং অধিকাংশ উপজেলায় অবস্থিত সংবাদকর্মী নিয়ে আমরা বাংলাদেশের আনাচ-কানাচের খবর তুলে ধরছি প্রতিদিন, কনটেন্টের সংখ্যা ও বিষয়বৈচিত্র্যে যা দেশের অন্য যেকোনো সংবাদমাধ্যমের তুলনায় ভিন্ন।

ডেইল নিউজ পোর্টাল টোয়েন্টিফোরের সঙ্গে আছেন একদল তরুণ ও উদ্যমী সাংবাদিক এবং কর্মী। আর এই পুরো দলকে নেতৃত্ব দিচ্ছেন সংবাদমাধ্যমের অভিজ্ঞ ব্যক্তিবর্গ, যাঁদের রয়েছে এই ক্ষেত্র সম্পর্কে বহু বছরের সঞ্চিত জ্ঞান ও অভিজ্ঞতা।

ভিন্ন আঙ্গিকে আমাদের ডেইল নিউজ পোর্টাল টোয়েন্টিফোর এমনভাবে সাজানো হয়েছে, যেন এটি পরিবারের সবার অনলাইন পত্রিকা হয়ে উঠতে পারে। তাই এই অনলাইন পত্রিকার মাধ্যমে ভিন্ন ভিন্ন বয়স, শ্রেণি ও পেশার পাঠকের কাছে পৌঁছানো যায় সহজেই। উপরন্তু, ডেইল নিউজ পোর্টাল টোয়েন্টিফোরের অনলাইন সংস্করণের মাধ্যমে অত্যন্ত সাশ্রয়ী মূল্যে বিভিন্ন এলাকার সুনির্দিষ্ট জনগোষ্ঠীর কাছে যেকোনো পণ্য, সেবা বা ব্র্যান্ডকে তুলে ধরার অনন্য সুযোগ থাকছে।

অনন্যতাকে সঙ্গী করে নির্ভরযোগ্য ও প্রাসঙ্গিক কনটেন্ট পরিবেশনের পাশাপাশি আমরা খবরের ভেতরের খবর তুলে ধরার চেষ্টা করি, যেন তা পাঠকের চিন্তাধারাকে পুনরুজ্জীবিত করে এবং তাঁর দৈনন্দিন জীবনকে আরও সমৃদ্ধ করে তোলে।